• শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রবাসীর নির্মাণাধীন ভবনে ভাঙচুর লুটপাট

Reporter Name / ৪৫ Time View
Update : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে আল-আমিন বাজারে ইংল্যান্ড প্রবাসী শহীদুল ইসলাম সবুজের নির্মাণাধীন তিনতলা ভবনে হামলা চালায় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ভবনের ব্রীক কলম ভেঙ্গে ফেলে এবং ভবনের উত্তর দিকের বর্ধিত রড গ্রান্ডিং মেশিন দিয়ে কেটে নিয়ে যায়। ভবন থেকে ২ বান্ডিল রড ( আধা টন) লুট করে এবং সেখানে থাকা বেশ কিছু সিমেন্টের বস্তা নষ্ট করছে দুর্বৃত্তরা। প্রবাসীর বোন জীবন আক্তার এমন অভিযোগ করেন।

তিনি আরো জানান, উত্তর পাশে ফরহাদ খান গংদের জমি। সেও মামুন আলীর নির্দেশে রুবেল, সেলিম, লিয়াকত ও আমির সহ আরো ৫/৬ জন হামলা চালায়, আমি বাঁধা দিলে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। আমি ৯৯৯ এ ফোন দেই পুলিশ আসলে তারা চলে যায়।এর আগে তারা চাঁদা চেয়েছিলো, হুমকী ধামকী দিয়ে তখন আমি সেলিম, রুবেল, সেন্টু ও মন্টুসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করি।

এ বিষয়ে প্রবাসী শহীদুল ইসলাম সবুজ মুঠো ফোনে জানান, বিবাদীরা দেড় বছর যাবৎ নানা ভাবে অত্যাচার করছে। মামুন গংরা ৫ লাখ টাকা চাঁদা চেয়েছিলো, আমি তাদের মিষ্টি খাওয়ার জন্য ৩০ হাজার টাকা দিয়েছি। তারা নানা অজুহাতে বার বার ঝামেলা করছে। তিনবার এই জমি মাপা হয়েছে সীমানা আামাদের ঠিক আছে, মুন্সীগঞ্জ থেকে সরকারি আমিন এসে মেপেছে। এখন তারা হামলা করে এবং মালামাল লুট করে আমার বেশ ক্ষতি সাধন করেছে।

এ বিষয়ে জানতে ফরহাদ ও মামুনের সাথে যোগাযোগ চেস্টা করে সাক্ষাৎ পাওযা যায় নাই।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category